সোমবার, ৭ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, দেবগুরু বৃহস্পতি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমার ভান্ডার পূর্ণ করবে। পিতামাতা গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে মুজদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। হারানো ধনসম্পদ পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মের হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ভ্রমণ শুভ।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। তবে সতর্ক থাকবেন দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা পূরণের দিকে ধাবিত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্যপ্রাপ্ত হবেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হেব। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সংকটকালে শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। রাগ জেদ বর্জন করুন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসের হাজির হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদ বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অবশ্য শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। লম্বা দূরত্বের সফর আপাতত বর্জন করা সমীচীন হবে। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওেয়ায় ভাইবোনদের সঙ্গে কলহবিবাদের মীমাংসা হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। লটারি ফাটকা জুয়া রেস প্রভৃতিতে বিনিয়োগ করাই ভালো।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর