বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের পাওনা টাকা আদায় হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্মে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তির দেখে পিছু হটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। অবশ্য দূর থেকে আসা আকস্মিক কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথিতে মুখর হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ মোক্ষ প্রতিষ্ঠার গ্রাপ চাঙা হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তারা কোনো পুরস্কারে ভূষিত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে নিজেরাই ঘায়েল হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের আবশ্যকতা রয়েছে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তারা কোন পুরস্কারে ভূষিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর