শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ভাস্করদেব রবি পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও কর্মফলদাতা গ্রহ শনির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নৌ বা আকাশ ভ্রমণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। রাগ জেদ আবেগ অহংকার বর্জন করা শ্রেয় হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহসুখ বজয় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ বিপদ আছে।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হওয়ায় ধারদেনায় পড়তে পারেন। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

অংশীদার ও সহকর্মীর সঙ্গে কলহবিবাদের কারণে প্রায় শেষ হয়ে আসা কাজ পণ্ড হয়ে পড়তে পারে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি মৌজমস্তিতে কাটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাস করে দেবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় আটকে থাকা কাজ সচল করবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর