রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেবগুরু বৃহস্পতি ও ভাস্করদেব রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সন্তান-সন্তুতি নিয়ে মৌজমস্তিতে দিন কাটবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। তথা ওই বিবাহে প্রচুর উপহার-উপঢৌকনও সমানভাবে প্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগম ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে আশীর্বাদপ্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকারদের মুখে হাসি ফুটবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিাবদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাত প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি লাভবান হবে। নিঃসন্তান দম্পতিরা শুভসংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

রাগ জেদ অহংকার আবেগে ক্ষতির কারণ হবে। শিক্ষার্থীদের কঠোর শ্রম অধ্যবসায় ও কৌশলের বলে ফসল ঘরে তুলতে হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গাটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে ঘায়েল হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর