মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপায় দুর্যোগ দূর হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ বাস্তবায়িত হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর লালিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষ বাড়বাড়ন্ত দেখে পিছু হটবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ শুভ।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাইবোনদের সহযোগিতায় স্বপ্ন পূরণের সম্ভাবনা। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকারদের মুখে হাসি ফুটবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার-উপঢৌকনও প্রাপ্ত হবেন। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদপ্রাপ্ত হবেন। ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। আপনাকে কাজে ব্যস্ত থাকতে হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সবমিলিয়ে মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। অবশ্য ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

সর্বশেষ খবর