মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। শত্রুরা পরাস্ত হতে বাধ্য হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। অযথা লোকে আপনাকে ভুল বুঝবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দ্বিচক্রযান বর্জনীয়।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলার রায় পক্ষে আনা কঠিন হবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্বপ্রস্তুতি নিন। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করা শ্রেয়।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। মামলা মোকদ্দমা ও সালিশ বিচারের রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ পরিকল্পনা নস্যাৎ হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। লৌকিকাতয় ব্যয় বাড়তে পারে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। মানসিক সুখ-শান্তি বজায় রাখতে হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। নতুন গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে।

সর্বশেষ খবর