মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাইবানদের সঙ্গে কলহবিবাদের মীমাংসা হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভ্রমণ শুভ।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

অযথা ঝামেলা আপনাকে পর্যুদস্ত করে ছাড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। পিতামাতাসহ পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হতে পারে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন এড়িয়ে চলুন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্যপ্রাপ্ত হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বালবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। বাণিজ্যিক ব্যাপারে অধিক ঝুঁকি নেওয়া ঠিক হবে না। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সপরিবারে মঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর