রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য সেনাপতি মঙ্গল ও কর্মফল দাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। ভ্রমণ শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব ভবিষ্যতে আত্মীয়তায় রূপ নিতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। তথা আটকে থাকা কাজ সচল হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল দেবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ বিল পাস হওয়ায় ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বিপদ আসতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ-সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গ দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটিই শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দ্বিচক্রযান বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়। অবশ্য সংকটকালে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর সুদূরপ্রসারী হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তি পাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর