বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য সেনাপতি মঙ্গল ও কর্মফলদাতা শনির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। ভ্রমণ শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব ভবিষ্যতে আত্মীয় রূপ নিতে পারে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। তথা আটকে থাকা কাজ সচল হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দ্বিচক্রযান বর্জনীয়।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল দিবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়। অবশ্য সংকটকালে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ বিল পাস হওয়ায় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বিপদ আসতে পারে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কমপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গ দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুুক্তি পাবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর সুদূরপ্রসারী হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর