মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, গ্রহপিতা রবি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায়ের পথ প্রশস্ত হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে জন্মগ্রহণ করা শিশুকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। রাগ আবেগ বর্জন করতে হবে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষন্ন হয়ে পড়বে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সন্তানদের অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশিচন্তা ঘুচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব কুপরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। ব্যবসা-বাণিজ্যে যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের পথ সুগম হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবাতা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। সন্তানদের সাফল্যের গৌরবান্বিত হবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর