শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, গ্রহ পিতামাতা চন্দ্র ও দেবগুরু, বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় মিছিল মিটিং বর্জন করুন। প্রেমিকযুগলকে সাবধানে চলতে হবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ারে বিনিয়োগ না করাই শ্রেয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমিকযুগল সততার সঙ্গে চলাফেরা করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। কোনো কাজে নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধতে পারে। লম্বা দূরত্বের সফর থেকে বিরত থাকার আবশ্যকতা রয়েছে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা বিলপাশ ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদাযক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেও হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম প্রত্যাশিদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোন না কোন বাধা এসের হাজির হবে। শত্রু পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। আজকের রোপন করা বৃক্ষ ববিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিযে বাচাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর