রবিবার, ১২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ভূমিপুত্র মঙ্গল, দেবগুরু বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা সখ্যতার ভিত মজবুত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কলহবিবাদ উদ্ভট ঝামেলা এড়াতে সতর্ক থাকতে হবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে। মন সন্তানদের সাফল্যে নাচবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের শরীর-স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগামহীন উন্নতি সাধিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। শত্রুদের পরিকল্পনা নস্যাৎ করে এগিয়ে যাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলার পরামর্শ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভ্রমণকালীন সতর্ক থাকুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হয়ে উঠতে পারে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সুনাম যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পন্ন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সংকটকালে বন্ধু বান্ধব আত্মীয় পরিজনরা দূর থেকে মজা দেখবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে মতানৈক্য তৈরি হবে। শত্রু ও বিরোধীপক্ষ পায় পাড়িয়ে সংঘাত বাধাবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। মামলার রায় পক্ষে আসবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর