শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, ন্যায়ের দেবতা শনি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ক্যারিয়ার বিজিনেস ও অর্থভাগ্য চমকে দেবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবার খুশির জোয়ার বইবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা অলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। হারানো ধন প্রাপ্তির পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিন হিসেবে গণ্য হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় অস্ত্রশস্ত্র বহন অপপ্রয়োগ থেকে বিরত থাকুন নচেত শ্রীঘরে ঢুকতে হবে॥ অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে কাউকেই কাছে না পাওয়ায় বন্ধু চিনতে পারবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের মুখে হাসি ফুটবে। দাম্পত্যজীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো কোনো পুরস্কারে ভূষিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্জন আত্মীয় বেশে আপনার মূল্যবান সম্পদ লুফে নিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বাড়িতে অতিথি সমাগম হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাতে থাকা দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ধনসম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বেগবান যান বর্জন করুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

একদিকে আয়-উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর