রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে সহকর্মীদের সঙ্গে বিবাদ, অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও বৈদ্যুতিক মিটার মেরামতে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়ি, ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বেকারদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ভ্রমণ শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। প্রেমিকযুগল বিবাহের মাধ্যম সমাজে স্বীকৃতি পাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চোর, চিটিংবাজ, অজ্ঞান পাটির্, লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকারে বন্ধুরা হাত বাড়িয়ে ধরবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়তে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মামলা-মোকদ্দমা ও কোর্ট-কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। শূন্য পকেট ক্রমশ পূর্ণ হতে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও যোগ্যকর্ম লাভের আশায় বিদেশগমনের পথ খুলবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর