শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ কর্মফল দাতা শনি মহারাজ গ্রহপিতা রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে যৎপরনাস্থি ক্ষতি সাধন করবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রব রব করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকা সমীচীন হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ ফল প্রদান করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ শুভ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ধন-সম্পদ উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমাল দাম বৃদ্ধি পাবে। অর্থ-কড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের বিবাদের মীমাংসা হতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। ভ্রমণ যোগ শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দীঘদিনের হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। অবশ্য অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণস্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ বর বর করবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অযথা লোকে আপনাকে ভুল বোঝে এবং সন্দেহ করে। শ্রমিক কর্মচারী ও গৃহশিক্ষকদের প্রতি তীক্ষè নজর রাখুন। এতদসত্ত্বেও মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর