মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দাম্পত্য সুখ ঐশ্বর্য ফিরে পাওয়ার পথ খুলবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও মজুদমালের দাম বৃদ্ধি পাওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলে-ফেঁপে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রব করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙা হয়ে উঠবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নয়তো চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে সব হারাতে হতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে পারবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজি প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় বাড়তে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর