মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ দৈত্যকুল গুরু শুক্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবনসাাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে। জুয়ায় বিনিয়োগ না করাই শ্রেয়।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেও হবে। শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তির দেখে পিছু হটবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব করবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। শত্রুর সব বাধা নস্যা করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে ব্যস্ত থাকতে হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম অর্থ মোক্ষম সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ করাই শ্রেয় হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর