রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। বেগবান যান বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মনে অলসতা জেঁকে বসবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অর্থকড়ির  মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূর থেকে মজা দেখবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবনসাথীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চিকিৎসাসংক্রান্ত ব্যয় লাগামহীনভাবে বৃদ্ধি পাবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। বাণিজ্যিক প্রচেষ্টা মুখ থুবড়ে পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমের আবশ্যকতা রয়েছে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখরসহ সন্তানরা পুরস্কারে ভূষিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কলহ-বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিংয়ে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রী আসার পথ প্রশস্ত হবে। রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। নিঃসন্তান দম্পতিদের জন্য কোনো না কোনো সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। আশ্রিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্তি ক্ষতির সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। সময় মতো শ্রমিক কর্মচারীদের বেতন ভাতাদি দিতে না পারায় কলকারখানার উৎপাদন ব্যাহত হবে। অবশ্য সংকটকালে বন্ধু বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর