মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এ দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখা শ্রেয় হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। মামলা মোকদ্দমার মীমাংসা হওয়ার জোর সম্ভাবনা। সব কুপরিকল্পনা নস্যাৎ হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। প্রচুর ব্যয় বাড়তে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর