শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি সর্বগ্রাসী গ্রহ রাহু ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক প্রমাণিত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলার পরামর্শ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা সমান।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। প্রেম বন্ধুত্ব শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিকস সামগ্রীর পশরা সাজবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখশান্তি বজায় রাখতে ছাড় দিতে হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি তীক্ষè নজর রাখুন। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করবেন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দ্বিচক্রযান বর্জনীয়।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর