বুধবার, ৮ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এ দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও গ্রহমাতা  চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যের পরিবর্তন আশা করতে পারেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসার সম্ভাবনা রয়েছে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্য রক্ষা করা কঠিন হবে। ব্যবসায় লোকসান গুনতে হবে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ আসতে পারে। ধারকর্য ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম অর্থ যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রুরা পরাস্ত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা  প্রতিটি কর্মই সহজে সম্পন্ন হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই আপনার সফলতা আসবে। রাগ জেদ ক্রোধ অহংকার কমবে। পিতা-মাতার সহযোগিতা পাবেন। ধর্ম প্রচার ও প্রসারে নিয়োজিত থাকবেন। প্রেম ও বন্ধুত্ব শুভফল প্রদান করবে। রোমাঞ্চ শুভ।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বাণিজ্যিক প্রচেষ্টা মুখ থুবড়ে পড়বে। কর্মস্থলে অশান্তি সৃষ্টি হবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

প্রতিযোগিতায় জয়ী হবেন। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। নতুন গৃহবাড়ি যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে। প্রেমীকযুগলে অভিমান ভাঙবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। বন্ধুত্বের ভিত মজবুত হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভিং করা থেকে বিরত থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলার আবশ্যকতা রয়েছে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসায় প্রচুর উন্নতি করবেন। বিদেশ গমনেচ্ছুদের স্বপ্ন পূর্ণ হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ হাসির ঝলক ফোটাবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কথাবার্তায় শালীনতা বজায় রাখুন। সহকর্মীদের সঙ্গে সম্প্রতি বজায় রাখুন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে। বন্ধুত্বের ভিত অবশ্য মজবুত হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাই-বোনদের সহযোগিতায় স্বপ্ন পূরণ হবে। ব্যবসায় মজুদ মালের দাম বাড়বে। মামলা মোকদ্দমায় জয় করবেন, শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজতে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শূন্য পকেটে পূর্ণ হবে। ব্যাপক ব্যালেন্স বাড়বে। ডাকযোগে শুভ সংবাদ আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটাতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর