শুক্রবার, ১০ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য গ্রহপিতা রবি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসবে। আত্মীয় সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসায় মন্দা চলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। সাধন ভবনে সিদ্ধি লাভ হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবে। শত্রুরা পরাস্ত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। পিতামাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। প্রেম ধন্য হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। নেশা মদ্য জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। অংশীদারী ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। শত্রু ও বিরাধীপক্ষরা পরাস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে। রাগ জেদ অংহকার আবেগ বর্জন করুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর