রবিবার, ১২ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। প্রেমীযুগলের মনের অভিমান ভাঙবে। বিদ্যা বুদ্ধি জয়ী হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভ্রমণকালীন পরিচয় আত্মীয় রূপ নেবে। শিক্ষার্থীদের মনের বাসনা পূর্ণ হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দাম্পত্য সুখ ঐক্যতা বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। মিথ্যা দুর্নাম বদনামের মধ্যে পড়তে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ধন উপার্জনের অপেক্ষা ধনন্ময় বেশি হবে। বাড়ির ইলেকট্র্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে। দূর থেকে অপ্রিয় সংবাদ আসতে পারে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। আয় বুঝে ব্যয় করতে হবে। শ্রমিক কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। বিষাক্ত কীট পতঙ্গের দংশন থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন। সন্তানদের গতিবিধির ওপর নজর দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন শুভ হবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। হারানো বুকের ধন বুকে ফিরবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাঁধাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর