শুক্রবার, ১৭ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য ন্যায়ের দেবতা শনি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সুখ শান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হারানো বুকের ধন বুকে ফিরবে। ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। নতুন দলিলপত্র আসতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কামনা বাসনা পূর্ণ হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সফলতার সূর্য ফোকাস মারবে। দুর্ভাগ্য দূর হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ পাবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনের অভিলাস পূর্ণ হবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর