রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহমাতা চন্দ্র ও দৈব্যশক্তির কারক কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে।  পাওনা টাকা আদায় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আর্থিক দৈন্যদশা জেঁকে বসবে। ব্যবসায় মন্দা চলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দূর থেকে শুভ সংবাদ আসবে। বৈদশিক সূত্রে লাভবান হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সাধন ভজনে সিদ্ধিলাভ হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে।  বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। নেশা মদ্য জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। আগুন বিদ্যুৎ ও দ্বিচক্রযান বর্জন করুন। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। আর্থিক দৈন্যদশা কাটবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। শত্রু ও বিরাধীপক্ষরা পরাস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে। রাগ জেদ অংহকার আবেগ বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসবে। গৃহবাড়ি আত্মীয় সমাগমে মুখর হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর