শনিবার, ৮ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূর্ণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ধার কর্জ ঋণ মুক্ত করবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে মজুত-মালের দাম বৃদ্ধি পাবে। ভাঙাপ্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পিতা-মাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুইনম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। সংকটকালে বন্ধু আত্মীয়-পরিজন কারও সহযোগিতা পাওয়া কঠিন হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা প্রাপ্ত হবেন। স্বদেশ-বিদেশ ভ্রমণের সুযোগ আসবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর