শিরোনাম
রবিবার, ৯ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, সেনাপতি মঙ্গল ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মন্দা ভাব বিরাজ করবে। প্রেম বন্ধুত্ব ফাটল ধরবে। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহ পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হাত বাড়ালেই নিত্য নতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণমুক্ত করবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। দুরারোগ্যে ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। নিত্য-নতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম, ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্জন আত্মীয় বেশে যৎপরোনাস্তি ক্ষতি সাধন করবে। প্রেমী যুগল সাবধানে চলুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ভাঙাপ্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। লাইফস্টাইল বদলাবে। দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। পিতা-মাতাসহ গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুই নম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দিনটি স্মরণীয় বরণীয় হয়ে থাকবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে। দুর্জনদের আনাগোনা বাড়বে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর