শিরোনাম
রবিবার, ১৬ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, কর্মফলদাতা শনি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম  বাস্তবায়িত হবে।  জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। পবিত্র ঈদুল আজহা বয়ে আনবে সুখ শান্তি ও অনাবিল আনন্দ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সুখ শান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে। নতুন দলিলপত্র আসতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কামনা বাসনা পূর্ণ হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। লাইফ স্টাইল বদলে যাবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। ধারকর্জ ঋণের জালে আটকাতে পারেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

 

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর