শুক্রবার, ২১ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও ন্যায়ের দেবতা শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। পাওনা টাকা আদায় হবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মস্থলে অশান্তির পরিবেশ বিরাজ করবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। নেশা মদ জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক হবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। আর্থিক দৈন্যদশা কাটবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। শত্রু ও বিরাধীপক্ষরা পরাস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে। রাগ জেদ অংহকার আবেগ বর্জন করুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়লেই নিত্যনতুন সুযোগ আসবে। শূন্য পকেট পূর্ণ হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। প্রেম বন্ধত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকা-পয়সা হাতে আসার অগে খরচের খাত তৈরি হবে। ব্যবসায় মন্দা চলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বৈদশিক সূত্রে লাভবান হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। জীবিকা অর্জনের ভীত মজবুত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমায় জয়ী হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। পিতামাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর