শিরোনাম
বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, সেনাপতি মঙ্গল ও বোধন শক্তির কারক বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। ধারকর্জ ঋণমুক্ত হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। শিক্ষার্থীরা বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা দিয়ে জীবন গড়বে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। মামলা মোকদ্দমায় জয়ী করবে। শিক্ষার্থীরা মৌজমাস্তিতে কাটাবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। মন ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দাম্পত্যজীবন কটুতায় ভরে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সন্তানদের গতিবিধির ওপর নজর দিন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসঙ্গীরা কর্ম পেতে পারে। মনের অভিলাষ পূর্ণ হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। গৃহবাড়িতে আসবাবপত্রের পসরা সাজবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। প্রেমীযুগলের প্রেম ভেঙে দিতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক প্রেমের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কন্যাসন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনের অভিলাষ পূর্ণ হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। ঝটকা উপার্জনের পথ খুলবে। প্রেমীযুগলের জন দিনটি মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্যোগের মেঘে আচ্ছন্ন থাকবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেম বন্ধুত্বে ফাটল ধরতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর