সোমবার, ১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, গ্রহপিতা রবি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূর্ণ হবে।  কর্ম ও ব্যবসা বাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। দুরারোগ্যে ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে শোকের মাতম বইবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ধার কর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। পিতা-মাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। প্রেম রোমান্স ভ্রমণ বন্ধুত্ব শুভ। দ্বিচক্র যান বর্জনীয়।

 

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুইনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। সংকটকালে সহযোগিতা পাওয়া কঠিন হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দিনটি স্মরণীয় বরণীয় থাকবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের  স্বপ্ন পূর্ণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মাতা মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। ভাই বোনদের সহযোগিতা পাবেন। গান বাজনা আঁকা লেখায় পুরস্কার পাবেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্ত করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর