মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, কর্মফল দাতা শনি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দাম্পত্য কলহ দূর হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। ইলেকট্রনিকস সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে। পরিবারের বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। কামনা-বাসনা পূর্ণ হবে। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সদ্য সমাপ্ত শিক্ষার্থীরা কর্ম পেতে পারেন। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সুখ শন্তি সমৃদ্ধির জোয়ার বইবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

 

 

 

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর