সোমবার, ৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, কর্মফলদাতা শনি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ হবে। নিত্যনতুন স্বপ্ন পূর্ণ হবে।  গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাই বোন আত্মীস্বজনের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রব রব করবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি জাগ্রত হবে। 

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মন ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। কর্ম অর্থ মোক্ষ লাভের পথ খুলে দেবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। প্রেমীযুগলের প্রেম মাইলফলক হয়ে থাকবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। ধারকর্জ ঋণমুক্ত করবে। গোটা পরিবারে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দিনটি স্মরণীয় বরণীয় রেকর্ডীয় হবে। হাতে থাকা প্রতিটা কাজ সহজে সম্পন্ন হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হবে। গৃহবাড়ি, যানবাহন ও বস্ত্রালঙ্কার ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোন বয়স্ক লোকের শরীরে সাস্থ্য খারাপ হবে। ধারকর্জ ঋণের জালে আটকে পড়তে হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

নিত্যনতুন সুযোগ আসবে হাতের মুঠোয়। ব্যবসায় মজুদ মালের দাম বাড়বে। পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সচল হবে। আত্মীয়দের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। শত্রু পক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনকষ্ট মনোবেদনা মনচঞ্চলতা বাড়বে। নেশা মদ জুয়া থেকে দূরে থাকুন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাঙ্গা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। অংশীদারি ব্যবসার বহুল প্রচার ঘটবে। জীবন সাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অর্থ কড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আর্থিক দৈন্যদশা কাটবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ ফিরে পাবেন। কর্ম ব্যবসায় তরতাজা উন্নতি করবেন। শিক্ষার্থীরা মনের মতো কলেজ-ভার্সিটিতে ভর্তির সুযোগ পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর