শিরোনাম
মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এ দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, সেনাপতি মঙ্গল ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। সুখ শান্তি বজায় রাখা কঠিন হবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূর্ণ হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় উপার্জনের পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

 কোমল শিশুরা পুরস্কৃত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। পিতা- মাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নেতৃত্ব কতৃত্ব শ্রেষ্ঠত্বে মহান হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুত মালের দাম বাড়বে। ধারকর্জ ঋণ মুক্তির পথ খুলবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দীর্ঘ দিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চিত অর্থ বিনষ্ট হবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায় হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগতে পারে। বন্ধুত্বের ভিত মজবুত হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূর্ণ হবে। বিদেশ গমনের স্বপ্ন পূর্ণ হবে। মামলা মোকদ্দমায় জয়লাভ করবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনঃকষ্ট মনবেদনা মন চঞ্চলতা বাড়বে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। আয় উপার্জনের মাত্রা কমবে। গুপ্ত ও স্বজন শত্রুদের আনাগোনা বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবেন। ব্যবসাবাণিজ্যে লাভবান হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে।  বন্ধুত্বের ভিত মজবুত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর