শুক্রবার, ১২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। পাওনা টাকা আদায় হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

রাগ জেদ অংহকার আবেগ বর্জন করুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। শত্রু ও বিরাধীপক্ষরা পরাস্ত হবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্য নতুন সুযোগ আসবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসার অগে খরচের খাত তৈরি হবে। ব্যবসায় মন্দা চলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত ঘাতক প্রমাণিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। বৈদশিক সূত্রে লাভবান হবেন। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। সব মিলিয়ে রাজকীয় দিন উপভোগ করবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দাম্পত্য ঐক্যতা বজায় থাকবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। কর্মস্থলে অশান্তির পরিবেশ বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর