শিরোনাম
শনিবার, ১৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহবিবাদ মিটবে। প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রাপ্তির খাতা পূর্ণ হয়ে উঠবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। প্রেম বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা। ধারকর্জ ঋণের বোঝা বাড়বে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমায় জয়ী করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। লৌকিকতা পরিহার করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোন আত্মীয়-পরিজনের সহযোগিতা পাবেন। ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আর্থিক ভিত মজবুত হবে। লাইফস্টাইল বদলাবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। ঘুষ উৎকোচসহ সব প্রকার দুনম্বরি কাজ বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দিনটি স্মরণীয় ও আনন্দের। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। ধর্ম ও পরোপকারের প্রতি মন ঝুঁকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। নেশা মদ জুয়া থেকে দূরে থাকুন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে। আয় উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে। মিথ্যা দুর্নাম বদনাম কলঙ্ক চেপে দেবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। দাম্পত্য কলহ বিবাদ মীমাংসা হবে। প্রশান্তির বারি বর্ষিত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর