রবিবার, ১৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  কর্ম ও ব্যবসাবাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। পিতামাতার পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়ি ও যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। নেশা মদ্য জুয়া থেকে বিরত থাকুন। শ্রমিক-কর্মচারীদের মন জুগিয়ে চলুন।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতামাতা গুরুজনদের সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধী পক্ষ পিছু হটতে বাধ্য হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অংশীদারি ব্যবসাবাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধানে থাকুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য তৈরি হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হাত বাড়ালেই নিত্য নতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণমুক্ত করবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি নজর রাখুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। আত্মীয়স্বজনদের সঙ্গে সখ্য গড়ে উঠবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে যাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পিতামাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

প্রেমীযুগলকে অবশ্যই সাবধানে চলতে হবে। চোর চিটিংবাজদের দৌরাত্ম্য বাড়বে। ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দু-নম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। লম্বা দূরত্বে নিজে ড্রাইভ না করাই ভালো।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর