বুধবার, ১৭ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, কর্মফল দাতা শনি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব  শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় ব্যয় বাড়বে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। ব্যবসায় মন্দা চলবে। আর্থিক দৈন্যদশা জেঁকে বসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক-ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। নেশা, মদ, ঘুষসহ দুই নম্বরি কাজ থেকে বিরত থাকুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বৈদশিকসূত্রে লাভবান হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে শুভসংবাদ আসবে। সাধনভজনে সিদ্ধি লাভ হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য চমকে দেবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মের সুনাম, যশ, পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। শত্রুরা পরাস্ত হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। জমিজমাসংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। নতুন ঘরবাড়ি ও যানবাহন কেনার স্বপ্ন আলোর মুখ দেখবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। নেশা, মদ, জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। শ্রম, প্রযুক্তি, কৌশল, অধ্যবসায় জাগ্রত হবে। বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয়, লজ্জা, দুর্বলতা দূর হবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। আগুন, বিদ্যুৎ ও দ্বিচক্রযান বর্জন করুন। শিক্ষার্থীদের মন ফেসবুক-ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আর্থিক দৈন্যদশা কাটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। ঘরবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মালিক-ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। দুর্জনেরা আত্মীয়বেশে ক্ষতিসাধন করবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ক্যারিয়ার, ব্যবসা, অর্থভাগ্য চমকে দেবে। শত্রু ও বিরাধী পক্ষ পরাস্ত হবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে। রাগ, জেদ, অংহকার, আবেগ বর্জন করুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। শূন্য পকেট পূর্ণ হবে। হারানো ধনসম্পদ প্রাপ্তির পথ খুলবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। ঘরবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার আসবে। ঘরবাড়ি আত্মীয়সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ঘরবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর