শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, ভাস্কর দেব রবি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। ধারকর্জ ঋণের জালে আটকাতে পারেন। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। দাম্পত্য ঐক্যতা বজায় রাখা কঠিন হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্যউদ্ধার করতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম-ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে। গৃহবাড়ি ভূ-সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সুখ শান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সন্তানদের গতিবিধির ওপর নজর রাখুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যতার মেলবন্ধন রচিত হবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। ইলেকট্রনিক্স সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালান্স বাড়বে। কামনা বাসনা পূর্ণ হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে। যানবাহন বদলের স্বপ্ন পূরণের সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর