বুধবার, ২৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, দেবগুরু বৃহস্পতি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। মন ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। জীবনসঙ্গী কর্ম পেতে পারে। মনের অভিলাষ পূর্ণ হবে। গৃহবাড়িতে আসবাবপত্রের পশরা সাজবে। সঞ্চয়ী ও মিতব্যয়ী হতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব হাতের মুঠোয় আসবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। গৃহবাড়িও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রুরা পিছু হটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কন্যা সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। ধারকর্জ ঋণ মুক্ত হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীরা বিদ্যাবুদ্ধির জ্ঞান গরিমা দিয়ে জীবন গড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনবসাথীর মতামতকে গুরুত্ব দিন। দুর্যোগের মেঘে আচ্ছন্ন থাকবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। প্রেমে ফাটল ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনের অভিলাষ পূর্ণ হবে। ঝটকা উপার্জনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। পরিবারের ছোট্ট মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। শিক্ষার্থীরা মৌজমস্তিতে কাটাবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। নেশা মদ্য থেকে দূরে থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর