বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, দেবগুরু বৃহস্পতি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। জীবন সাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কন্যা সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্যজীবন কটুতায় ভরে উঠবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। জীবনসঙ্গীর কর্ম পেতে পারেন। মনের অভিলাষ পূর্ণ হবে। গৃহবাড়িতে আসবাবপত্রের পসরা সাজবে। সঞ্চয়ী ও মিতব্যয়ী হতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অন্ন, বস্ত্র, বাসস্থানের অভাব ঘুচবে। ব্যাংক ব্যালেন্স ফুলে ফেঁপে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব হাতের মুঠোয় আসবে। গৃহবাড়ি ভূ-সম্পত্তি ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। মন ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। গৃহবাড়িও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রুরা পিছু হটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। ধারকর্জ ঋণ মুক্ত হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীরা বিদ্যাবুদ্ধির জ্ঞান গরিমা দিয়ে জীবন গড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দুর্যোগের মেঘে আচ্ছন্ন থাকবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। প্রেমে ফাটল ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনের অভিলাষ পূর্ণ হবে। ঝটকা উপার্জনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। পরিবারে ছোট্ট মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তিপূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। শিক্ষার্থীরা মৌজমস্তিতে কাটাবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। নেশা থেকে দূরে থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর