শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ভাস্করদেব রবি, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূর্ণ হবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে শোকের মাতম বইবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হয়ে পড়বে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

পিতামাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। প্রেম রোমান্স ভ্রমণ বন্ধুত্ব শুভ। দ্বিচক্রযান বর্জনীয়। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুই নম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন। ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দিনটি স্মরণীয় বরণীয় থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের স্বপ্ন পূরণ হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পশরা সাজবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

প্রতিটি কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পিতামাতা ও গুরুজনদের সহযোগিতাপ্রাপ্ত হবেন। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। অংশীদারি ব্যবসাবাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। গানবাজনা আঁকা লেখায় পুরস্কার পাবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণমুক্ত করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে। শিক্ষার্থীরা শুভ সংবাদ পাবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর