শুক্রবার, ২ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, গ্রহমাতা চন্দ্র ও সেনাপতি গ্রহ মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। পাওনা টাকা আদায়, তথাপি সঞ্চয় করা কঠিন হবে। দাম্পত্য ঐক্যতা বজায় রাখা কঠিন হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। প্রেম বন্ধত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো ধন-সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

প্রেম বন্ধত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। টাকা-পয়সা হাতে আসার আগে খরচের খাত তৈরি হবে। ব্যবসায় মন্দা চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। সব মিলিয়ে রাজকীয় দিন উপভোগ করবেন। মামলা-মোকদ্দমায় জয়ী হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবিকা অর্জনের ভীত মজবুত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মামলা-মোকদ্দমায় জয়ী হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জমি-জমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাাঁবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। কর্মস্থলে অশান্তির পরিবেশ বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন, নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখা কঠিন হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক হবে। আগুন বিদ্যুৎ ও দ্বিচক্রযান বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। সঞ্চয়ের গ্রাফ চাঙ্গা হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর