সোমবার, ৫ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, বুদ্ধির দেবতা বুধ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে।  দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব দূর হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে।  নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। বিচ্ছেদকৃত দাম্পত্যজীবন জোড়া লাগবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখ ঐক্য বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। পিতা-মাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। মিথ্যা দুর্নাম বদনামের মধ্যে পড়তে পারেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সহকর্মী অংশীদারদের মন জুগিয়ে চলুন। ধন উপার্জনের অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শত্রুরা পরাস্ত হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষ্ণ নজর রাখুন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। আয় বুঝে ব্যয় করতে হবে। অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুড়বে পড়বে। ভয় বিষাক্ত কীট পতঙ্গের দংশন থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য ঐক্য বজায় রাখা কঠিন হবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। ধারকর্জ ঋণমুক্ত হবেন। শূন্য পকেট পূর্ণ হবে। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা বাড়বে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে। ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর