বুধবার, ৭ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ভাস্করদেব রবি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির  বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রাপ্তির খাতা পূর্ণ হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না।  সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। প্রেম বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন।  বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

জমি জমা সংক্রান্ত ও বিরোধ নিষ্পত্তি হবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন।  সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। মাতা ও কন্যাসন্তানের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। ধৈর্য সাহস মনবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোন আত্মীয়-পরিজনের সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠিত হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আর্থিক ভিত মজবুত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। লাইফস্টাইল বদলাবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে। গোটা পরিবারে সখ্যের মেলবন্ধন রচিত হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। স্নেহপ্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা বার্তা পাকাপাকি হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের কালোমেঘ গ্রাস করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দাম্পত্য কলহবিবাদ তীব্রতর হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বৈদেশিক সূত্রে লাভবান হবেন। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ। আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দিনটি স্মরণীয় ও আনন্দের। নতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। জীবিকার ভিত মজবুত হবে। পিতা-মাতার পূর্ণ সহযোগিতা পাবেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগ কাটতে আরম্ভ করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ধর্ম ও পরোপকারের প্রতি মন ঝুঁকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। মিথ্যা দুর্নাম বদনাম কলঙ্ক চেপে দেবে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে।  মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

প্রেমীযুগলের জন্য মাইল ফলক হয়ে থাকবে। প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে।  গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর