শনিবার, ১০ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ভাস্করদেব রবি কর্মফলদাতা শনি মহারাজ ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ  প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সন্তানদের গতিবিধির ওপর নজর রাখুন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। নতুন দলিলপত্র আসতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্য মেলবন্ধন রচিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

অত্যাবশ্যকীয় সফরে বাধা আসবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। ব্যবসায়  লোকসান গুনতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। ইলেকট্রনিক্স সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালান্স বাড়বে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। কামনা বাসনা পূর্ণ হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।  নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। মামলা  মোকদ্দমায় জয়ী হবেন। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। ধারকর্জ ঋণের জ্বালে আটকাতে পারেন। দ্বিচক্রযান বর্জনীয়। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্যউদ্ধার করতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। কর্মব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। গৃহবাড়ি ভূ-সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্নপূরণ হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। সুখশান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব রাখতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর