শনিবার, ১৭ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য স্মরণীয় হবে। দাম্পত্য সুখ ঐক্য বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ধন উপার্জনের অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। সহকর্মী অংশীদারদের মন জুগিয়ে চলুন। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ধৈর্য সাহস মনোবল বাড়বে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শ্রমিক কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। আয় বুঝে ব্যয় করতে হবে। অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুড়বে পড়বে। ভয় বিষাক্ত কীট পতঙ্গের দংশন থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য ঐক্য বজায় রাখা কঠিন হবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাঁধাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে। সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। ধারকর্জ ঋণমুক্ত হবেন। শূন্য পকেট পূর্ণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা বাড়বে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। প্রেমীযুগলের মনের অভিমান ভাঙবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। প্রাপ্তির খাতা পূর্ণ হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। কর্ম-প্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর