সোমবার, ১৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ভাস্করদেব রবি, কর্মফল দাতা শনি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে।  বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান থাকবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। মনের অভিলাষ পূর্ণ হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জীবন বদলে দেবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। কলকারখানায় উৎপাদন কমবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। পিতামাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। হাত বাড়ালেই সফলতা পাবেন। গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। শূন্য পকেট পূর্ণ হবে। সুখ শন্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হারানো বুকের ধন বুকে ফিরবে। স্বপ্ন সম্পূর্ণ হাতের মুঠোয় আসবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। সন্তানদের গতিবিধির ওপর নজর রাখুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। নতুন দলিলপত্র আসতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের দিনটি গর্বের হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। আয় বুঝে ব্যয় করতে হবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে। ইলেকট্রনিকস সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। কামনা বাসনা পূর্ণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর