মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, গ্রহমাতা চন্দ্র ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মে পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন।  অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। দাম্পত্যে ঐক্যতা বজায় রাখা কঠিন হবে

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীরা বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা দিয়ে জীবন গড়বে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ধারকর্জ ঋণমুক্ত হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীরা মৌজমস্তিতে কাটাবে। নেশা মদ্য থেকে দূরে থাকুন। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ। মামলা মোকদ্দমায় জয়ী হবে। লৌকিকতা পরিহার করুন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।  সন্তানদের ক্যারিয়ার চমকে দেবে। মনের অভিলাষ পূর্ণ হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সন্তানদের গতিবিধির ওপর নজর দিন। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। শ্রমিক-কর্মচারীর ওপর তীক্ষ্ণ নজর রাখুন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনের অভিলাষ পূর্ণ হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসঙ্গীরা কর্ম পেতে পারে। গৃহবাড়িতে আসবাবপত্রের পশরা সাজবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। সঞ্চয়ী ও মিতব্যয়ী হতে হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। গৃহবাড়ি ও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। শত্রুরা পিছু হটবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। কন্যাসন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। 

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনের অভিলাষ পূর্ণ হবে। ঝটকা উপার্জনের পথ খুলবে। পরিবারে ছোট্ট মুখের আগমন ঘটতে পারে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দুর্যোগের মেঘে আছন্ন থাকবে। সংকটকালে স্বজনরা দূরে থেকে মজা দেখবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর