বুধবার, ২১ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। পাওনা টাকা আদায় হবে। দুর্নাম বদনাম এড়াতে অনুচিত কাজবাজ বর্জন করুন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে শুভ সংবাদ আসবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। বৈদশিক সূত্রে লাভবান হবেন। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শত্রুরা পরাস্ত হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। পিতামাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন শুভ। প্রেম রোমান্স বিনোদন মাইলফলক হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। নেশা মদ্য জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।  নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। শিক্ষার্থীদের মনবাঞ্ছা পূর্ণ হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। আগুন বিদ্যুৎ ও দ্বিচক্রযান বর্জন করুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। আর্থিক দৈন্যদশা কাটবে। সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটবে। প্রেম বন্ধুত্ব শুভ।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।  অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে।  দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। শত্রু ও বিরাধীপক্ষরা পরাস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। লাইফস্টাইল বদলে দেবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শূন্য পকেট পূর্ণ হবে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি আত্মীয় সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁঁকবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। প্রেম বন্ধুত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। ব্যবসায় মন্দা চলবে। আর্থিক দৈন্যদশা জেঁকে বসবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। নেশা মদ্য ঘুষসহ দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর